রোববারের হরতাল সফল করুন

Tweet

সালাহ উদ্দিন’র বাড়িতে পুলিশী তল্লাশী, ১৮ দলের নিন্দা
প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কক্সবাজার জেলা শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্না এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব ও মুখপাত্র সালাহ উদ্দিন আহমদের ঢাকা ও পেকুয়ার বাসায় পুলিশী তল্লাশীর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
নেতৃবৃন্দ চকরিয়া যুবদল নেতা আব্দুল হালিম ও বিএনপি কর্মী জাকের হোসেন হত্যার প্রতিবাদে জেলাব্যাপী রোববারের হরতাল স্বতঃস্ফুর্তভাবে পালনের আহবান জানিয়ে বলেন-ভয়-ভীতি, দমন-পীড়ন করে অবৈধ আওয়ামী লীগ সরকারের একদলীয় প্রহসনের নির্বাচনী মহড়ার খায়েশ পুরণ হবে না।
জেলা ছাত্রদলের নিন্দা:-
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলা শাখার সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, যুগ্ম সম্পাদক মোঃ আমীর আলী, সাংস্কৃতিক সম্পাদক রাশেদুল হক রাসেল, সমাজ সেবা সম্পাদক জাহেদুল ইসলাম সাহেল, শহর সভাপতি শাহিনুল ইসলাম শাহীন এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব ও মুখপাত্র সালাহ উদ্দিন আহমদের ঢাকা ও পেকুয়ার বাসায় পুলিশী তল্লাশীর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
জেলা যুবদলের নিন্দা:-
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এম. মোকতার আহমদ এক  বিবৃতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব ও মুখপাত্র সালাহউদ্দিন আহমদের ঢাকা ও পেকুয়ার বাসায় পুলিশী তল্লাশীর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
জেলা শ্রমিক দলের নিন্দা:-
বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কক্সবাজার জেলা শাখার সভাপতি পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ কুতুব উদ্দিন কমিশনার এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব ও মুখপাত্র সালাহ উদ্দিন আহমদের ঢাকা ও পেকুয়ার বাসায় পুলিশী তল্লাশীর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

Leave a Reply