রোনালদোর কারটিই সবচেয়ে দামী

Tweet

Ronaldo carস্পোর্টস ডেস্ক:
বিশ্ববিখ্যাত কার প্রস্তুতকারক কোম্পানি ওডির সঙ্গে রিয়াল মাদ্রিদের চুক্তি অনুসারে প্রতি বছরই রিয়ালের খেলোয়াড় এবং কোচ একটা করে কার উপহার পায়। এ বছরও এটার ব্যতিক্রম হয়নি। তবে বাজীমাৎ করেছেন দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ এই তারকা পেয়েছেন সবচেয়ে দামী কারটি।
চলতি বছর রোনালদোকে মূল্যমানের দিক থেকে ছাড়িয়ে যান টটেনহ্যাম হটস্পার থেকে আসা ওয়েলস তারকা গ্যারেথ বেল। কিন্তু ওডির বিবেচনায় সেরা তারকার মর্যাদা পান দ্বিতীয়বারের মতো ব্যালন ডি ওর জেতার অপেক্ষায় থাকা পর্তুগিজ তারকাটিই। ওডির বার্ষিক প্রমোশনাল ইভেন্টে রোনালদোর কাছে হস্তান্তরিত হয় আরএসসিক্স আভান্ত মডেলের বিলাসবহুল কারটি। যার বাজার মূল্য ১ লাখ ২৯ হাজার ১০০ পাউন্ড মাত্র। ওডি কর্মকর্তাদের ভাষ্য অনুযায়ী, রোনালদো তার শিশু পুত্রকে নিয়ে বেশ স্বাচ্ছন্দেই এই গাড়িতে করে শহরময় ঘুরে বেড়াতে পারবেন।
রিয়াল তারকাদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ দামী গাড়িটি পান মিডফিল্ড তারকা জাভি অলন্সো। তার পাওয়া এস৭ মডেলের কারটির বাজার মূল্য ৯৬ হাজার ১১০ পাউন্ড মাত্র। সহ অধিনায়ক সার্জিও র‌্যামোস পান তৃতীয় সর্বোচ্চ দামী কারটি। আরএস৫ মডেলের এই কারটির বাজারমূল্য ৯০ হাজার ৭৩০ পাউন্ড মাত্র। দলীয় কোচ কার্লো আনচেলত্তি পান ৮৫ হাজার ৩২০ পাউন্ড বাজার মূল্যের এ৮ ব্রান্ডের কারটি।
গ্যারেথ বেল, অধিনায়ক ইকার ক্যাসিয়াসসহ ফ্যাবিও কয়েনট্রাও, অ্যাঙ্গেল ডি মারিয়া, স্যামি খেদিরা, ইসকো, জেসি, মার্শেলো, লুকা মদ্রিক, নাচো এবং পেপে পান একটি করে কিউ৭ মডেলের কার। এর বাজার মূল্য হচ্ছে ৫৯ হাজার ৯০০ পাউন্ড। ফরোয়ার্ড করিম বেনজেমা, আলভারো আরবিওলা এবং আলভারো মোরাতা পান ৫৮ হাজার ৫০০ পাউন্ড বাজার মূল্যের এসকিউ৫ মডেলের কার।
আর রাফায়েল ভারানে পান ৪৪ হাজার ৩২০ পাউন্ড বাজার মূল্যের এস৩ স্পোর্টব্যাক কার।

Leave a Reply