টেকনাফে থানা বিএনপির সম্পাদকসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা

Tweet

নির্বাচনের দিন টমটমে আগুন
আবদুল্লাহ মনির, টেকনাফ :
টেকনাফে নির্বাচনের দিন টমটমে আগুনের ঘটনায় উপজেলা বিএনপির সম্পাদকসহ জ্ঞাত-অজ্ঞাত ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনাটি টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকায় ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাতে উপজেলা বিএনপির সম্পাদক মোঃ আব্দুল্লাহকে প্রধান আসামী করে জ্ঞাত ৭ ও অজ্ঞাত ২৫সহ ৩২ জনের বিরুদ্ধে থানায় নাশকতার অভিযোগে মামলা দায়ের করা হয়। তবে এ মামলায় কেউ আটক হয়নি।
জানা যায়, নির্বাচনের দিন টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকার কিছু মহিলা ভোটার একটি টমটম যোগে মহেষখালীয়া পাড়া মাদ্রাসা কেন্দ্রে ভোট দিতে যাওয়ার পথে গোদার বিল ফায়ার ষ্টেশনের সামনের সড়কে একদল বিএনপি সমর্থক ব্যারিকেট বসিয়ে পথ গতিরোধ করে মারধর চালিয়ে টমটমে আগুন ধরিয়ে দেয়। টমটমে আগুনের সংবাদে নির্বাচনের দায়িত্বে নিয়োজিত আইন-শৃংখলা বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় টমটমটি পুড়ে যায়।
এদিকে রাতে এ আসনে পুনরায় নির্বাচিত সাংসদ আব্দুর রহমান বদি ঘটনাস্থল পরিদর্শন করে আইন-শৃংখলা বাহিনীকে প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেন দেন। পরে পুলিশ টমটমটি থানায় নিয়ে আসে।
এদিকে টেকনাফ মডেল থানার (ওসি) মোঃ ফরহাদ টমটমে আগুনের ঘটনায় মামলা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেন, আসামীদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন।

Leave a Reply