কক্সবাজার সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদী মানববন্ধন

Tweet

আসাদুজ্জামান নূরের উপর হামলা
shastik jottনিজস্ব প্রতিবেদক:
সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নাট্য ব্যক্তিত্ব আসাদুজ্জামান নুরের উপর হামলার প্রতিবাদে কক্সবাজারের প্রতিবাদী মানববন্ধন কর্মসূচী করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার।
গতকাল ১৫ ডিসেম্বর বিকাল ৫টায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন কক্সবাজার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, সাধারণ সম্পাদক নজিবুল ইসলাম, জাতীয় পরিষদ সদস্য এড. তাপস রক্ষিত, সিনিয়র সদস্য করিম উল্লাহ করিম, আবুল কাশেম ও সাবকে ছাত্রনেতা মোহাম্মদ হোসেন মাসু।
মানববন্ধন কর্মসূচীতে নেতৃবৃন্দ বলেন, ৭১ পরাজিত শত্রু যুদ্ধাপরাধীদের সংগঠন মুক্তিযুদ্ধে পরাজিত হওয়ার পর ধারাবাহিকভাবে এদেশের প্রগতিশীল নেতৃবৃন্দের উপর হামলা করছে, খুন করছে। তারই ধারাবাহিকতা সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূরের উপর হামলা করে তার সঙ্গে থাকা ৫ জনকে নির্মম ভাবে হত্যা করেছে। যা কখনো মেনে নেওয়ার নয়। নেতৃবৃন্দ এই হামলার তীব্র নিন্দা ও হামলার ঘটনায় জড়িততের দৃষ্টান্তমূলক শাস্তি দাবীর পাশাপাশি জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন, আবুবক্কর ছিদ্দিক খোকন, শহীদুল্লাহ শহীদ, দপ্তর সম্পাদক এস.কে বোরহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির মোবারক, অনুষ্ঠান সম্পাদক নন্দিতা সরকার, উদীচী কর্মী আশুতোষ রুদ্র, ঝিনুকমালা খেলাঘরের দীপক শর্মা দীপু, সুবিমল পাল পান্না, কক্সবাজার থিয়েটারের দেবব্রত সেন দেবু, ইসমত আরা ইসু, সাংস্কৃতিক ইউনিয়নের সৌরভ দেব, মুরিদুল ইভান, গণসাংস্কৃতিক মৈত্রীর সুজা উদ্দিন ও সৌরভ সোবহান।

Leave a Reply