কালই পদত্যাগ করবেন জাপার মন্ত্রীরা

Tweet

jatio-partyদৈনন্দিন ডেস্ক:
কাল সকালেই নির্বাচনকালীন সরকারে থাকা জাতীয় পার্টির মন্ত্রীরা পদত্যাগ করবেন। বুধবার রাতে এক জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের বলেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার। নির্বাচনকালীন সরকারের প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু জানান, আগামীকাল সকালেই আমরা পদত্যাগ করবে। বৈঠকে এ বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত হয়েছে। এছাড়া সারাদেশ থেকেও মনোনয়নপত্র প্রত্যাহারও করা হবে।
প্রেসিডিয়াম সদস্য ফিরোজ রশীদ জানান, বৈঠকে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মন্ত্রীদের পদত্যাগ করতে নির্দেশ দিয়েছেন। চেয়ারম্যানের নির্দেশ পাওয়ার পর উপদেষ্টা ও মন্ত্রী-প্রতিমন্ত্রীরা পদত্যাগের জন্য প্রস্তুতি নিচ্ছেন। কাল সকালে সকলেই নির্বাচনকালীন সরকারের মন্ত্রীসভা থেকে পদত্যাগ করবে।
আপনি কবে পদত্যাগ করছেন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, ‘আমি এই মুহুর্তে এটা বলতে পারছি না। পরে আপনাদেরকে জানানো হবে।’
বৈঠক শেষে বের হয়ে যাবার সময় রওশন এরশাদ সাংবাদিকদের কোন প্রশ্নেরই উত্তর দেননি।
উল্লেখ্য নির্বাচনকালীন ‘সর্বদলীয়’ সরকারে ১৮ নভেম্বর জাতীয় পার্টি থেকে রওশন এরশাদ, আনিসুল ইসলাম মাহমুদ, রুহুল আমিন হাওলাদার মন্ত্রী হিসেবে, আর মুজিবুল হক চুন্নু ও সালমা ইসলাম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন।
এছাড়া, শপথের দিনই মন্ত্রী পদ মর্যাদায় প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নিয়োগ পান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু। আর মন্ত্রিসভায় আগে থেকেই আছেন জাতীয় পার্টির আরেক প্রেসিডিয়াম সদস্য এরশাদের ভাই জিএম কাদের।

Leave a Reply