‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ তারকা পল ওয়াকার নিহত

Tweet

paul walkeবিনোদন ডেস্ক:
‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ তারকা ৪০ বছর বয়সী পল ওয়াকার ৩০ নভেম্বর, শনিবার দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তার গণসংযোগ কর্মকর্তা এমি ভ্যান ইডেন মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন।
দুর্ঘটনার দিন পল ওয়াকার ও তার বন্ধু ‘রিচ আউট ওয়ার্ল্ডওয়াইড’ শীর্ষক একটি চ্যারিটি অনুষ্ঠানে যোগ দেয়ার উদ্দেশ্যে রওনা হন। ‘রিচ আউট ওয়ার্ল্ডওয়াইড’র ওয়েবসাইটটি জানায়, শনিবারের অনুষ্ঠানটি মূলত টাইফুন হাইয়ানে ক্ষতিগ্রস্থ ফিলিপাইনদের সাহায্যের জন্য করা হয়েছিল। গন্তব্যস্থল সান্টা ক্লেরিটা থেকে ৩০০ গজ দূরে স্থানীয়সময় আনুমানিক বিকেল ৩টা ৩০ মিনিটে এই দুর্ঘটনাটি ঘটে।
ঘটনাস্থলে উপস্থিত ট্র্যাফিক সহকারী জানান, লাল ‘পোরশে’ টি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ড থেকে ধোঁয়া ছড়াতে থাকলে এর উৎস খুজতে গেলে সান্তা ক্লেরিটার ট্র্যাফিক পুলিশ দেখতে পান গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে। ঘটনাস্থলেই পল ও তার বন্ধুর মৃত্যু ঘটে।

ক্যারিয়ারের শুরু যেভাবে
মাত্র দুই বছর বয়সে বিনোদন জগতে পা রাখেন পেম্পারস’র বিজ্ঞাপন দিয়ে। এরপর আসতে আসতে ‘হাইওয়ে টু হেভেন’ এবং ‘টাচ বাই এন এঞ্জেল’ শিরোনামের দুটি টিভি শো করেন।
প্রথমদিকে ‘ভার্সিটি ব্লুস’র মতো চলচ্চিত্রে পার্শ্ব অভিনেতার চরিত্রে অভিনয় করলেও মুলত তিনি পরিচিতি পান ২০০১ সালে মুক্তি পাওয়া ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ দিয়ে। ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’র ধারাবাহিক সফলতায় তৈরি হতে থাকে একে একে ৬ টি পর্ব।
এদিকে, ৩ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘আওয়ারস’ যেখানে দেখা যাবে হ্যারিকেন ক্যাটরিনার থাবা থেকে নবজাত শিশুকে বাঁচাতে এক সাহসী বাবার সংগ্রাম।

Leave a Reply