টি-২০ বিশ্বকাপের ভেন্যু দেখতে আজ চট্টগ্রামে আসছে আইসিসি দল

Tweet

MA AZIZবৃহত্তর চট্টগ্রাম
টি-টোয়েন্টি বিশ্বকাপের ভে‍ন্যু’র জন্য বেঁধে দেওয়া সময়ে কাজের অগ্রগতি দেখতে আইসিসি পরিদর্শক দল চট্টগ্রামে আসবে মঙ্গলবার। এর আগে আরো একবার ভেন্যুর বিভিন্ন সংস্কার কাজ পরিদর্শন করেছে দলটি।
মঙ্গলবার পরিদর্শনের পর আইসিসির কাছে প্রতিবেদন জমা দেবে প্রতিনিধি দল। অক্টোবরের মাঝামাঝি আইসিসি‘র কার্যনির্বাহী বৈঠকে ভেন্যু চুড়ান্ত করা হবে। তবে চট্টগ্রামের ভেন্যু নিয়ে কোন শংকা নেই বলে জানালেন সংশ্লিষ্টরা।
আইসিসির চার সদস্যের পরিদর্শক দলে থাকবেন- ইভেন্ট ডিরেক্টর ক্রিস টেটলি, স্টেডিয়াম পরামর্শক ইগেন ভ্যান ভুরেন, ইভেন্ট ম্যানেজার ধিরাজ মালহোত্রা ও আইসিসি পিচ কিউরেটর এন্ডি এটকিনসন। সঙ্গে থাকবেন বিসিবি’র কর্মকর্তারা।
বিসিবি সুত্র জানায়, মঙ্গলবার দুপুরে পরিদর্শক দল চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম মহিলা ক্রীড়া কমপ্লেক্স ও এম এ আজিজ স্টেডিয়াম পরিদর্শন করবেন।
জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তারা বিকল্প ড্রেসিং কক্ষ ও মাঠের সংস্কার কাজের অগ্রগতি দেখবেন। এছাড়া মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠ, এম এ আজিজ স্টেডিয়ামে ড্রেসিং কক্ষ ও উইকেটের কাজ পরিদর্শন করবেন। এরআগে মঙ্গলবার সকালে কক্সবাজার স্টেডিয়াম পরিদর্শন কর‍ার কথা রয়েছে প্রতিনিধি দলটির।
এদিকে ২০১১ সালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ানডে বিশ্বকাপের খেলা অনুষ্ঠিত হওয়ায় এ ভেন্যু নিয়ে তেমন কোন শংকা নেই বিসিবি’র। ভেন্যু ম্যানেজার ফজলে বারি খান রুবেল  বলেন,‘আমাদের সবগুলো ভেন্যুর সংস্কার কাজ শেষ হয়েছে। আশা করছি আইসিসি পরিদর্শক দল তা দেখে সন্তোষ প্রকাশ করবে।’
প্রসঙ্গত, ২০১৪ সালের ১৬ মার্চ থেকে ৬ এপ্রিল বাংলাদেশে হবে পঞ্চম টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলা। বেশিরভাগ ম্যাচই মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে বলে জানা গেছে। এর আগে গত ২১ এপ্রিল চট্টগ্রামের স্টেডিয়ামগুলো পরিদর্শন করে আইসিসি পরিদর্শক দল।

Leave a Reply