কক্সবাজার ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত নীতি নির্ধারকদের সভা অনুষ্ঠিত

Tweet

DSC8095প্রেস বিজ্ঞপ্তি:
দেশের সর্ব দক্ষিণ-পূর্বাঞ্চলীয় জেলা কক্সবাজারের সর্বপ্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় কক্সবাজার ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, ট্রাষ্ট্রি সদস্য ও বিশ্ববিদ্যালয় একাডেমিক কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত নীতি নির্ধারকদের এক গুরুত্বপূর্ণ সভা আজ ১৪ জানুয়ারি মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন-কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রস্তাবিত ভাইস  চ্যান্সেলর প্রফেসর ড. শ্যামল কান্তি বিশ্বাস (সাবেক ভিসি, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট), ট্রেজারার প্রফেসর চৌধুরী মনজুরুল হক (সাবেক প্রফেসর, চট্টগ্রাম কলেজ), বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা লায়ন মুজিবুর রহমান, ট্রাস্ট্রি এ্যাড্ভাইজার সাদাত জামান খান ও খুরশিদুর রহমান, ট্রাস্ট্রি বোর্ডের সদস্য এ.এস.এম সাইফুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ডেপুটি রেজিষ্ট্রার আ,ক,ম, ফজলুল হক পাশা ও কো-অর্ডিনেটর মোহাম্মদ জসিম উদ্দিন।
সভায় বিশ্ববিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক ও একাডেমিক সহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
প্রথমবারের মতো ভিসি প্রফেসর ড. শ্যামল কান্তি বিশ্বাস, কক্সবাজার শহরের প্রাণকেন্দ্র কলাতলী চৌরাস্তা লাগোয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছালে তাকে প্রতিষ্ঠাতা লায়ন মুজিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং কর্মকর্তা, কর্মচারীর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
এসময় তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ভিসি ড. শ্যামল কান্তি বিশ্বাস বলেন, তার জীবনে অর্জিত সকল মেধা, দক্ষতা, সততা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তার লক্ষ্য হলো কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভসিটিকে আন্তর্জাতিক মানের একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা। তিনি সকল মহলের ঐকান্তিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply