আওয়ামী লীগে সুবিধাবাদীদের স্থান নেই

Tweet

উখিয়ায় আ’লীগের সভায় এমপি বদি
উখিয়া প্রতিনিধি:
কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, আওয়ামী লীগের সুবিধাবাদীদের স্থান নেই। কারণ আওয়ামী লীগের দীর্ঘদিনের একটি ঐতিহ্য ও সুনাম রয়েছে। যার কারনে আওয়ামী লীগ তৃতীয়বারের মতো সরকার গঠন করতে সক্ষম হয়েছে। গেল দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মতে নির্বাচনকালীন সময়ে যারা দায়িত্ব পালন করেনি আমি তাদের পাশে নাই।
তিনি মঙ্গলবার সন্ধ্যায় কোটাবাজার জ্ঞানবৃক্ষ সম্মেলন কক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন।
সভায় সভাপতিত্ব করেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আদিল উদ্দিন চৌধুরী।
বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক শাহ আলম চৌধুরী রাজা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জাহান সিকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, আওয়ামী লীগ নেতা আমিনুল হক আমিন, নুরুল হুদা, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, ফজল কাদের ভুট্টো, আলমগীর ফরহাদ মানিক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছৈয়দ মোহাম্মদ নোমান ও ঈমাম হোসেন।
উক্ত সভায় উপজেলার ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দরা উপস্থিত ছিলেন নেতা-কর্মীদের উদ্দেশ্যে এমপি বদি বলেন, ত্যাগী নেতা দাবীদার সুবিধাবাদী কিছু আওয়ামী লীগের লোকজন সুযোগ সুবিধা ভোগ করেও নির্বাচনে বেঈমানী করেছে। তবে এ নির্বাচনে শীর্ষ নেতা নামধারীরা কাজ না করলেও ওয়ার্ড, ইউনিয়ন ও তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ভূমিকা ছিল অতুলনীয়।

Leave a Reply