খালেদার সংবাদ সম্মেলন বিকেলে

Tweet

khaleda-ziaদৈনন্দিন ডেস্ক:
নির্বাচন পরবর্তী ও পূর্বাপর সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
বুধবার বিকেল চারটায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে তিনি এ সংবাদ সম্মেলন করবেন। খালেদার প্রেস উইং সদস্য শায়রুর কবির খান  এ তথ্য জানিয়েছেন। সোমবার রাতে প্রায় দুই মাস পর খালেদা জিয়ার সঙ্গে ১৮ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠকে এ সংবাদ সম্মেলনের সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ সাংবাদিকদের জানিয়েছিলেন, খুব অল্প কয়েক দিনের খালেদা জিয়া সার্বিক বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করবেন।
সংবাদ সম্মেলন থেকে কর্মসূচি ঘোষণা করা হবে কি-না এমন প্রশ্নে নাম প্রকাশে অনিচ্ছুক জোটের একজন শীর্ষ নেতা  বলেন, “মনে হয় না কর্মসূচি ঘোষণা করবেন। তবে তিনি (খালেদা জিয়া) চাইলে করতেও পারেন।”
তিনি বলেন, “মূলত সম্মেলনে মূলত সদ্য সমাপ্ত একতরফা ভোটারবিহীন নির্বাচন প্রসঙ্গে কথা বলা হতে পারে। এক্ষেত্রে দেশবাসী ও বিশ্ব সম্প্রদায়ের কাছে জোটের অবস্থান তুলে ধরার পাশাপাশি সংঘাত এড়িয়ে সংলাপের মাধ্যমে সমঝোতার মাধ্যমে নতুন নির্বাচন আয়োজনে সরকারের প্রতি আহ্বান জানানো হবে।”
জোটের এই নেতা আরো বলেন, “সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা না হলেও দশম সংসদের প্রথম অধিবেশনের দিন ২৯ জানুয়ারি হরতালের ব্যাপারে জোটের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে।”

Leave a Reply