‘ভালবাসায় সিক্ত জাতীয় ক্রিকেটার সৌরভ’

Tweet

cricter shoroveআনোয়ার হাসান চৌধূরী:
বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুমিনুল হক সৌরভ নিজ জেলায় শৈশবের স্মৃতি ঘেরা বিদ্যাপীঠ ককসবাজার কেজি এন্ড মডেল হাই স্কুলে বিদ্যালয়ের পরিচালনা পরিষদ ও শিক্ষকদের ভালবাসায় সিক্ত হন। ৭ জানুয়ারি তিনি সকাল ১১টায় বিদ্যালয়ে পৌছলে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ও শিক্ষরা তাকে শুভেচ্ছা জানান।
বিদ্যালয়ের শৈশব স্মৃতির কথা তুলে ধরতে গিয়ে তিনি বলেন, এখানে অনেক শৈশবের স্মৃতি রয়েছে,যেগুলোর কথা মনে পড়লে ইচ্ছে হয় বার বার বিদ্যালয়ে ছুটে আসি। বর্তমান সময়ে বিদ্যালয়টি ডিজিটালাইজড পদ্বতিতে গুনগুত শিক্ষাদানের মাধ্যমে শিক্ষার্থীদের শিক্ষা দানের যে পদক্ষেপ গ্রহন করেছেন বিদ্যালয় কর্তৃপক্ষ, তারও ভূয়শী প্রশংসা করেন। এ সময় তার বেড়ে উঠার পেছনে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের অবদানের কথা বলতেও ভুলেননি।
এ সময় তাকে শুভেচ্ছা জানান, বিদ্যালয়ের অধ্যক্ষ সেলিমা আলম,বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাহেরা বেগম,বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ও বিদ্যালয়ের আইটি বিষয়ক আহবায়ক সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, শাহীনুল হক মার্শাল, মো:শফিকুর রহমান, এড. আবুল কালাম আজাদ, ওমর সুলতান, শিক্ষক আবুল আজম, বিপ্লব কান্তি দে, মশীহুল ইসলাম, সৈয়দুল আলম, সিরাজুল হুদা, কানিজ ফাতেমা, বেদারুল আলম, হামিদা পারভিন প্রমুখ।

https://andrikofarmakeio.com/kaletra/

Leave a Reply