চকরিয়ায় প্রতিপক্ষ হামলায় আহত-৪

Tweet

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদার খাজা নগর এলাকায় বসত ভিটা জবর দখলে নিতে প্রভাবশালী প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪ ব্যক্তি আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে
অভিযোগে জানা গেছে, ইউনিয়নের পহরচাঁদা খাজানগর এলাকায় মৃত আবুল কাসেমের পুত্র আব্দুল কুদ্দুছ গং এর তাদের ওয়ারেশী সূত্রে প্রাপ্ত জমিতে বসবাস করে আসছে। গত ২ জানুয়ারী মোজাম্মেল হকের লোকজন জড়ো হয়ে প্রতিপক্ষ আব্দুল কুদ্দুছ গং এর জমি জবর দখলের চেষ্টাকালে বাধা প্রদান করে জমি মালিক পক্ষ। এতে মীরকাশেম, আব্দুল কুদ্দুছ, রিজুয়ারা বেগম, সাইফুল ইসলাম ও শাহা আলম কমবেশী আহত হয়।
আহত আব্দুল কুদ্দুছ জানান, মোজাম্মেল হক গং তাদের ওয়ারিশদের কয়েকজনের নিকট থেকে যেজমি ক্রয় করেছে তা চৌহদ্দ্সিহ নির্ধারণ করে দেয়া আছে। কিন্তু নির্ধারিত জমি দখল না করে আব্দুুল কুদ্দুছ গং দখলীয় বসত ভিটা দখলের অপচেষ্টা চালাচ্ছে।
এদিকে মোজাম্মেল হক গং জানান তারা অবৈধভাবে কোন জবরদখলের ঘটনা ঘটেনি। তাদের ক্রয় সূত্রে দলিল মূলে প্রাপ্ত জমি বৈধভাবে দখলে নেয়ার জন্য আইনানুগ প্রক্রিয়ায় ব্যবস্থা নিচ্ছে। সৃষ্ট ঘটনা নিয়ে আব্দুল কুদ্দুছ ২ জানুয়ারী চকরিয়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply