চকরিয়ায় পিকেটিং’এ টমটম গাড়ি ভাংচুর, আটক-১

Tweet

স্টাফ রিপোর্টার, চকরিয়া:
চকরিয়ায় হরতালের পিকেটিংকালে শিবিরের নেতা-কর্মীরা একটি টমটম গাড়ি ভাংচুর করেছে। এ সময় গুরুতর আহত হয়েছে ওই গাড়ির চালক মো.রিয়াজ উদ্দিন (২২)। গতকাল রোববার সকালে উপজেলার মালুমঘাট কানিরছড়া সেতু এলাকায় ঘটেছে এ ঘটনা। গুরুতর আহত টমটম চালককে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আহত রিয়াজ উদ্দিন মালুমঘাট চা-বাগান এলাকার সাতঘর পাড়ার মৃত কামাল হোসেনের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে আটক করেছে এক শিবির কর্মীকে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, জামায়াতের ডাকা হরতালে গতকাল সকালে মালুমঘাটার কানিরছড়া সেতু এলাকায় পিকেটিং করেন স্থানীয় ডুলাহাজারা মারুফিয়া মাদ্রাসার ছাত্র ও শিবিরের নেতা-কর্মীরা। ওই সময় তার একটি টমটম গাড়ি ভাংচুর ও চালককে মারধর করে।
স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান, ঘটনাটি তাৎক্ষনিক পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ নাছির উদ্দিন নামের এক শিবির কর্মীকে আটক করে।
এদিকে ঘটনার পর স্থানীয়রা আহত টমটম চালককে প্রথমে স্থানীয় মা মনি হাসপাতাল ও পরে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। গতকাল রাতে তার অবস্থা আশঙ্কাজনক কর্তব্যরত চিকিৎসক আহত রিয়াজ উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো নির্দেশ দিয়েছেন।

Leave a Reply