বেসরকারী ভাবে নির্বাচিত আশেক উল্লাহ রফিক সংবর্ধিত

Tweet

আশেক উল্লাহ’র কৃতজ্ঞতা
Asek Ullah 16 decপ্রেস বিজ্ঞপ্তি:
মহেশখালী-কুতুবদিয়া আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বেসরকারী ভাবে নির্বাচিত প্রার্থী আশেক উল্লাহ রফিককে কক্সবাজার বিমান বন্দরে ব্যাপক ভাবে সংবর্ধিত করেছেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। গতকাল সকাল ১১টায় তিনি শহর আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান ও মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়াকে সাথে নিয়ে বিমানযোগে কক্সবাজার আসেন। এ সময় নেতা-কর্মীরা আশেক উল্লাহ রফিককে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেন।
এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সভানেত্রী যে সুযোগ সৃষ্টি করে দিয়েছেন সে সুযোগকে কাজে লাগিয়ে আপনাদের সহযোগিতায় এগিয়ে যেতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন ধলঘাট ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আহছান উল্লাহ বাচ্চু, শহর আওয়ামী লীগ নেতা এ.বি ছিদ্দিক খোকন, শফিউল্লাহ আনচারি, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আলম, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ মোরশেদ, হোয়ানক ইউনিয়ন যুবলীগের যুগ্ন সম্পাদক রমিজ আলম, বঙ্গবন্ধু আইন পরিষদের নেতা হারেছ রহমান, মহেশখালী উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক হালিমুর রশিদ, পরওয়ার হাবিব মোস্তফা বকুল, যুবলীগ নেতা আমান উল্লাহ, ছাত্রলীগ নেতা কবির হোছাইন ও একরামুল করিম চৌধুরী প্রমুখ।
পরে তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত একেএম মোজাম্মেল হকের কবর জেয়ারত করেন। বেলা ১২টায় জেলা আইনজীবী সমিতির ভবনে আইনজীবী ও রাজনৈতিক দলের নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে আহমদ হোসেন, আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সাহাব উদ্দিন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, যুগ্ন সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, এডভোকেট নুরুল ইসলাম, এডভোকেট আমজাদ হোসেন এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফরিদুল আলম, পিপি এডভোকেট মমতাজ আহমদ সহ নেতৃবৃন্দ।
আশেক উল্লাহ’র কৃতজ্ঞতা প্রকাশ:-
https://polska-ed.com/kupic-chloroquine-bez-recepty/ মহেশখালী-কুতুবদিয়া আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বেসরকারী ভাবে নির্বাচিত প্রার্থী আশেক উল্লাহ রফিক মহেশখালী-কুতুবদিয়া জনসাধারণসহ জেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
তিনি এক বিবৃতিতে বলেন, নির্বাচনী পক্রিয়া শুরু হওয়ার পর থেকে আমাকে বিজয়ী করতে জেলা আওয়ামী লীগ, মহেশখালী ও কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা অক্লান্ত পরিশ্রম করেছেন।
তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে। কাউকে কোন প্রকার সংঘাতে না জড়িয়ে সকলের সহ অবস্থান নিশ্চিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হবার অনুরোধ জানান। এ ছাড়াও নির্বাচনে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও কর্মচারীদের তিনি ধন্যবাদ জানান।

Leave a Reply