সদর-রামু আসনে আ’লীগের প্রার্থী পরিবর্তনের গুঞ্জন

Tweet

Komalপ্রেস বিজ্ঞপ্তি:
রামু-কক্সবাজার সংসদীয় আসনে কানিজ ফাতেমা মোস্তাকের পরিবর্তে সাইমুম সরওয়ার কমল আওয়ামীলীগের মনোনয়ন লাভ করেছেন বলে গুনজন উটেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে ঢাকা থেকে মনোনয়ন লাভের বিষয়টি নিশ্চিত করেছেন সাইমুম সরওয়ার কমল।
তিনি জানিয়েছেন, রাতেই দলীয় মনোনয়নপত্র তার হাতে তুলে দেয়া হয়েছে। এখন রামু-কক্সবাজার আসনে তিনিই মহাজোটের হয়ে আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন।
সাইমুম সরওয়ার কমলের সাথে ঢাকায় অবস্থান করছেন, রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুুরুল আমিন। তিনি কমলের মনোনয়ন লাভের বিষয়টি উল্লেখ করে জানান, এখন কমলই রামু-কক্সবাজার আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। এখন আর কোন বাঁধা নেই।
এদিকে সাইমুম সরওয়ার কমলের মনোনয়ন লাভের খবর ছড়িয়ে পড়লে রামুতে আনন্দ মিছিল বের করে কমল সমর্থকরা। রাত ১১ টায় রামু চৌমুহনী ষ্টেশন থেকে বের হওয়া এ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।
মিছিলে উপজেলা আওয়ামীলীগ নেতা ও কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইউনুচ খান, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের  সাধারণ সম্পাদক তপন মল্লিক, মাষ্টার ফরিদ আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, রামু বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি ছৈয়দুল হক, ফতেখাঁরকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজিজুল হক আজিজ, স্বেছাসবকলীগ নেতা মিজানুল হক রাজা, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু বকর ছিদ্দিক সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।https://icegenetics.com/ru/shop?product=10&lang=ru>

Leave a Reply