উখিয়ায় যুবলীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের মিছিল-প্রতিবাদ সভা

Tweet

শহিদুল ইসলাম, উখিয়া:
বিএনপি তথা ১৮ দলের হরতাল-অবরোধের নামে দেশব্যাপী নৈরাজ্য, অগ্নিসংযোগ, মানুষ হত্যা ও ভাংচুরের প্রতিবাদে  উখিয়া উপজেলার রাজাপালং ৬নং ওয়ার্ড যুবলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায়  উখিয়া সদর স্টেশনে বিক্ষোভ মিছিলোত্তর প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি উখিয়া সদর স্টেশন প্রদক্ষিণ করে একরাম মার্কেট চত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা  বেলাল উদ্দিন, রাজাপালং ৬নং ওযার্ড যুবলীগ সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক মোক্তার আহমদ, ৬নং ওযার্ড কৃষকলীগের সভাপতি সাংবাদিক কায়সার হামিদ মানিক, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিদান, ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মনজুর আলম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, বাবুল, মন্নান, ইউসুফ, আবদুর রহমান ও ইসমাইল প্রমূখ। এ সময় যুবলীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা দেশে নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামায়াতের যে কোনো মূল্যে তাদের নৈরাজ্য প্রতিহত করতে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে মোবাবেলা করার জন্য আহবান জানান। এ সময় বক্তারা উখিয়ায় বিএনপি-জামায়াতের নৈরাজ্য ঠেকাতে নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply