চকরিয়ায় সহিংসতার ঘটনায় বিএনপি’র ৬৬২ নেতা-কর্মীর নামে ২ মামলা

Tweet

স্টাফ রিপোর্টার, চকরিয়া:
চকরিয়ায় বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের সাড়ে ৬ শত নেতা-কর্মীকে আসামি করে থানায় দুটি মামলা দায়ের করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে থানার এসআই নাছির উদ্দিন বাদি হয়ে পুলিশ এসল্ট ও হত্যার অভিযোগে একটি এবং সন্ত্রাস দমন আইনে অপর মামলাটি করেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া বলেন, শুক্রবারের সহিংসতার ঘটনায় পুলিশের উপর হামলা ও সন্ত্রাস দমন আইনে দুটি মামলা রুজু করা হয়েছে।
জানা গেছে, দুটি মামলায় চকরিয়া পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও পৌরসভার মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম হায়দারকে এক নম্বর আসামি করা হয়েছে। দুই ও তিন নম্বর আসামি করা হয়েছে পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী ও উপজেলার লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা নুর মোহাম্মদ মানিককে। এ তিনজনসহ দুটি মামলায় ৩১ জন করে ৬২ জনের নাম উল্লেখ্য ও  তিনশত  জন করে সাড়ে ৬ শত নেতা-কর্মীকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
প্রসঙ্গত: শুক্রবার বিকেলে যানাজা শেষে যুবদল নেতা আবদুল হালিমের লাশ নিয়ে চকরিয়া পৌর শহরে মিছিল করার সময় বিএনপি, আ’লীগ, ও পুলিশের মধ্যে সংঘর্ষে জাগের হোসেন নামের এক পথচারী নিহত হন। এতে পুলিশ, সাংবাদিকসহ ৩০ জন আহত হয়। ভাংচুর করা হয় প্রায় অর্ধ শতাধিক যানবাহন।

Leave a Reply

clomid kaufen online