জামায়াতকে নির্বাচনে বৈধতা দিতে বিএনপি নৈরাজ্য সৃষ্টি করছে

Tweet

পৌর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ
Poura alig 27 Novপ্রেস বিজ্ঞপ্তি:
সারা দেশের মতো কক্সবাজারের মানুষ বিএনপি জামায়াতে এর অযৌক্তিক, অবৈধ অবরোধের মাধ্যমে পরিকল্পিতভাবে নাশকতা সৃষ্টি করে জন জীবনকে অস্থির করে তুলেছে। উচ্চ আদালত কর্তৃক নির্বাচনে নিষিদ্ধ জামায়াতকে নির্বাচনে বৈধতা দেওয়ার জন্য ও তাদেরকে খুশি করার জন্য বিএনপি নৈরাজ্য করে নির্বাচন বানচাল করতে চায়। তারা পবিত্র সংবিধানকে তোয়াক্কা না করে দেশের গণতন্ত্র হত্যার অপচেষ্টা দেশবাসী গৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। কক্সবাজার পৌ আওয়ামী লীগ আসন্ন জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে সুষ্ঠুভাবে সু-সম্পন্ন করায় জেলাবাসীকে আহবান জানিয়েছেন।
গতকাল ২৭ নভেম্বর বুধবার জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃবৃন্দ একথা বলেন।
বিক্ষোভ সমাবেশে নেতৃত্বে ছিলেন, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, পৌর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এনামুল হক, আসিফ উল মওলা, শহিদুল হক সোহেল, ডা. পরিমল দাশ, জাবেদ মো. কায়সার নোবেল, ইউসুফ বাবুল, শফি উল্লাহ আনসারী, সালাউদ্দিন সেতু, নাছির উদ্দিন, শুভ দত্ত বড়–য়া, মো. সাহেদ আলী, সাইফুদ্দিন খোকন, সাইফুদ্দিন, রফিকুল ইসলাম, নুরুল আলম পেঠান, এ.বি. ছিদ্দিক খোকন, আতিক উল্লাহ চৌধুরী, রিদুয়ান আলি, আহমদ উল্লাহ, দেলোয়ার হোসেন জান্নু, তাজ উদ্দিন, এড. এহেছান উল্লাহ, নহেছানুল করিম, জাফর আলম, দুলাল দাশ, খোরশেদ আলম রুবেল, জহিরুল কাদের ভুট্টো, দীপক দাশ, আবদুল মজিদ সুমন, আসাদুল হক সানি, গফুর বহদ্দার, এম.এ. তাহের রানা, বিপ্লব মল্লিক শুভ, আব্দুল লতিফ, কফিল উদ্দিন জুয়েল, আবুল কাসেম, সরওয়ার আলম, নুরুল ইসলাম নুরু, রাজিব পাল, আবু তাহের, মো. শাহিন আহমদ, জাতীয় শ্রমিক লীগের শফিকুল ইসলাম কালু, জেলা হোটেল শ্রমিক লীগের মো. নাজিম উদ্দিন, সেলিম চৌধুরী, ইকবাল মোহাম্মদ, আনোয়ার মেম্বার, সরওয়ার আলম, মো. সুলতান।

Leave a Reply