মেঘনা ভিলেজ রিসোর্ট

Tweet

পর্যটন ডেস্ক:
মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় মেঘনা ব্রিজ হতে এত কিমি. দুরে অবস্থিত এই মেঘনা ভিলেজ রিসোর্ট। নামের সঙ্গেই যেহেতু ‘ভিলেজ’ যুক্ত অতএব এই রিসোর্ট গ্রামের মতোই সবুজ শ্যামল হবে, এটাই স্বাভাবিক। আসলেও তাই। এখানে অবকাশ যাপনকারীদের জন্য রয়েছে থাকা-খাওয়া এবং বিনোদনের সব ব্যবস্থা। এখানে রয়েছে এসি-ননএসি উভয় প্রকার কটেজ। আর এখানকার প্রতিটি ঘর একটু ভিন্নভাবে তৈরি করা হয়েছে, যা দেখতে অনেকটাই নেপালি কটেজের মতো। এখানে রয়েছে একটি বড় সবুজ মাঠ। যেখানে ইচ্ছে করলেই খেলাধুলায় মেতে ওঠা যায়। রয়েছে ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টনসহ প্রচলিত বিভিন্ন খেলার সামগ্রী। এখানে যে খাবার পরিবেশন করা হয় সেসব খাবারে ঘরোয়া স্বাদ পাওয়া যাবে নিঃসন্দেহে। রাতের বেলা আরাম কেদারায় বসে চাঁদনী দেখতে চাইলে সেই ব্যবস্থাও রয়েছে। বিশেষ করে জায়গাটি যেহেতু খোলামেলা তাই আকাশ কিংবা চাঁদ দেখা যায় সহজেই।
যেভাবে যেতে হবে
যাত্রাবড়ী (ঢাকা) হতে যেতে হবে কাঁচপুর ব্রিজ, সেখান হতে সোজা সোনারগাঁও হয়ে মেঘনা ব্রিজ। মেঘনা বিজ্র পার হয়ে বালুকান্দি বাসষ্টান্ড হতে ১ কিলোমিটার বামে গেলেই মেঘনা রিসোর্ট ভিলেজ।
DHAKA BOOKING OFFICE ADMIN DIRECTOR : 01552-308849 MANAGER ( sales ) : 8802- 9570782 CORPORATE EX.OFFICER ( Fazlul Karim) : 01552-333563 DHAKA OFFICE LOCATED AT Suite 512A, Level-5, Ibrahim Mansion.11, Purana Paltan, Dhaka-1100 (Eastern side of Purana Paltan More) RESORT LOCATED AT
অনুমিত খরচ
রিসোর্ট ভাড়া ও অন্যান্য
কর্পোরেট হাউজ রিজার্ভ পিকনিক (২টি নন এসি কটেজ ও পিকনিক জোন সহ) : ৪৫,০০০ টাকা
শিক্ষা প্রতিষ্ঠানের রিজার্ভ পিকনিক (২টি নন এসি কটেজ ও পিকনিক জোন সহ) : ৩৫,০০০ টাকা
বার-বি-কিউ (৪০ জন পর্যন্ত) : ৬০,০০০ টাকা
পুকুরে মাছ শিকার : ১কেজি রুই- ৩০০ টাকা, তেলাপিয়া- ৫০ টাকা প্রতিটি।
পুকুরপাড়ে মাছের বার-বি-কিউ : ২৫ টাকা
নন-হলিডে ডিসকাউন্ট : ২৫%

যাতায়াত
ঢাকা হতে কুমিল্লা/দাউদকান্দিগামী বাসে ভাড়া : ৫০/৭০ টাকা
যাত্রাবাড়ী হতে ট্যাক্সি ক্যাব : ১০০০ টাকা
সিএসজি ভাড়া : ৩০০ টাকা
রিসোর্টের নিজস্ব পরিবহনে আসা-যাওয়া সর্বসাকুল্যে : ১৫০০ টাকা
সূত্র:http://travelobd.com

2 Comments

Leave a Reply